কিছু কথা আজো বাকি
- মোঃ খোরশেদ আলম ২৯-০৪-২০২৪

তোমাকে বলেছি অনেক কথা
তবুও বলার আছে কিছু বাকি।
তুমি কি শুনবে আমার কথা ?
কত করে ছিলাম ডাকাডাকি, তবুও চলে গেলে ।

বলে গেলেনা আমার আছে কতটুকু দোষ,
অনেক সয়েছি , আর কত সইতে হবে ?
আছে কি আর কিছু বাকি ?

যে তুমি থাকতে আমার মনের মধ্য খানে
আজ তুমি ঘর বেধেছ অন্যের প্রাণে ,
আমার দিকে তাকিয়ে তোমার হবে আর লাভ কি ।
তবুও পারিনা ভুলতে তোমায়,
মনেরি ভুলে বারে বারে তোমায় ডাকি ।

জীবন তো একটাই, সেটা শুধু তোমাকে দিয়েছি
নেই আর কিছু বাকি ,
তোমাকেই শুধু করেছিলাম শেষ বিকেলের সাথী ।
আমার হয়তো একটু ভুল ছিল,
ভুলে করে ছিলাম অভিমান ।

তুমি তো পারতে বলতে, কেন চলে গেলে এভাবে ?
পথ ভোলা পথিকের মত করে অপমান ।
শুধু এটাই ছিল বাকি, আমি তো তোমায় ভালবাসি
তবে বল সামান্য ভুলে কেন চলে গেলে?
শুনলেনা তুমি করেছি কত ডাকাডাকি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।